নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে মায়ের সাথে ফুফুর বাড়িতে যাওয়ার পথে স্কুলছাত্রীকে (১৬) অপহরণ চেষ্টার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গতকাল বুধবার (৬ অক্টোবর) বিকালে হাতিয়ায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। এর আগে, গত ২ অক্টোবর সকাল ৯টার দিকে হাতিয়া নলচিরা ঘাটে এ অপহরণ চেষ্টার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, মায়ের সাথে সুবর্ণচরে ফুফুর বাড়িতে যাওয়ার পথে ভূক্তোভোগীর মা নলিচরা ঘাটের পার্শ্ববর্তী একটি দোকানে পানি পান করার জন্য যায়। সেখানে অভিযুক্ত মো. রুবেল উদ্দিন (২৫) অজ্ঞাত নামা আসামিদের সহায়তায় ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক অপহরণ করে সিএনজিতে তুলে নিয়ে যাওয়ার সময় ভুক্তোভোগী শৌর চিৎকার করে।

এ সময় তার মা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। এর আগেও, ওই স্কুলছাত্রীকে স্কুলে ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় অভিযুক্তরা প্রায় সময় কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গি প্রদর্শন করে, কু-প্রস্তাব সহ ইশারা ইঙ্গিত করে উক্ত্যক্ত করত।

অভিযুক্ত যুবক রুবেল উদ্দিন হাতিয়ার বুড়ির চর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পান বেপারী শহিদের ছেলে।

হাতিয়া থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।