রংপুর অফিস : রংপুরের সাংবাদিকদের সংগঠন হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সিটি মেয়র-কাউন্সিলর ও গুণীজনদের সম্মাননা স্মারক, আলোচনা সভা ও নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে নগরীর কেরানীরহাটে হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাব কার্যালয়ে আমন্ত্রিত অতিথিদের নিয়ে আলোচনা সভা শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর জাতীয় পার্টির সহসভাপতি লোকমান হোসেন, প্রতিবাদী শ্রমিক নেতা ও মহানগর জাতীয় শ্রমিকপার্টির সভাপতি এবং কেন্দ্রীয় নির্বাহী শ্রমিক পার্টির সহসাধারণ সম্পাদক রাজু আহম্মেদ রাজু, কেরানীরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ধরণী কান্ত রায়, অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি (অসকস) বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক উপদেষ্টা ও জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার আফজাল হোসেন, হাজির হাট থানা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমির হোসেনসহ স্থানীয় গণ-গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ ও মোহনা টেলিভিশনের রংপুর ব্যুরো চীফ শফিক আহমেদ। তিনি অনুষ্ঠানে গুণীজনের সম্মাননা স্মারক প্রদান এর আগে উপস্থিত হাজিরহাট প্রেসক্লাবের অজীবন, স্থায়ী ও সহযোগী উপস্থিত সকল সদস্যদের সম্মতিতে অনুষ্ঠানের সভাপতি সাংবাদিক নেতা শফিউল আহমেদ শফিকের নেতৃত্বে হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাবের সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

এতে আহবায়ক কমিটির প্রধান নেতৃত্বের দায়িত্ব সদ্য হস্তান্তর করে “হাজিরহাট মেট্রোপলিটন প্রেসক্লাব এর আহবায়ক ঘোষণা করা হয়, বাংলা টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি ও রংপুর রিপোর্টার্স ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম রাফাত হোসেন বাঁধন, সিনিয়র যুগ্ম-আহবায়ক মোহাম্মদ মিজানুর রহমান মিজান, রংপুর রিপোর্টার্স ক্লাবের সদস্য ও জাতীয় দৈনিক পত্রিকা বাংলাদেশ সময় ও স্থানীয় পত্রিকা দৈনিক পরিবেশ, মধুমতি টেলিভিশন সহ লাল সবুজের কন্ঠ ও খোলাবার্তা টোয়েন্টিফোর ডটকম অনলাইন নিউজ পোর্টালের রংপুর ডিভিশনাল করেসপন্ডেন্ট। সদস্য সচিব জাতীয় সূর্যোদয় পএিকার সিনিয়র সাংবাদিক রেখা মনি এবং সদস্যরা হলেন, রুবেল মিয়া, সেলিম মিয়া, আব্দুল্লাহ আল মামুন,আবির প্রমুখ।