এম. এ সবুর রানা, রামপাল (বাগেরহাট) : সড়ক দুর্ঘটনায় নিহত রামপালের তিন ব্যক্তির পরিবারকে প্রধানমন্ত্রীর প্রদত্ত আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রত্যেক পরিবারের স্বজনদের হাতে ২০ হাজার টাকার চেক তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ও রামপালের বাইনতলা ইউনিয়নের চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন বলেন, বাগেরহাটের ফকিরহাটের বৈলতলীতে গত শুক্রবারের সড়ক দুর্ঘটনায় রামপালের বাইনতলা ইউনিয়নের চাকশ্রী গ্রামের আব্দুল হাই (৫৫), শেখ নুর মোহাম্মদ (৬৫) ও শেখ রেজাউল (৫০) মারা যান।

এর পরদিন জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় নিহতদের পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

এরপর প্রধানমন্ত্রীর প্রদত্ত ২০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক মঙ্গলবার জেলা প্রশাসক মহোদয় প্রদান করেছেন।

এ ছাড়া জেলা প্রশাসক মহোদয় আমাকে এবং বাইনতলা ইউপি চেয়ারম্যানকে প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য নির্দেশনা দিয়েছেন। এবং মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম সদস্যদের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারগলোর প্রতি জেলা প্রশাসক মহোদয় গভীর সমবেদনা জানিয়েছেন।

জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী এ সকল পরিবারকে আমাদের পক্ষ থেকে সার্বক্ষণিক সকল ধরণের সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে জানান ইউএনও কবীর হোসেন।