কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : নানা আয়োজনে ঝালকাঠির নলছিটিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় ঝালকাঠির নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, ছাত্রলীগের মধ্যে দিয়ে এই দেশে একটি আদর্শ ছাত্র সমাজ গড়ে উঠুক। যেই ছাত্র সমাজ আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে, যেই ছাত্র সমাজ আগামী দিনে দেশকে পরিচালিত করবে।

তিনি বলেন, যেই সূচনা শেখ হাসিনা করে গেলেন বাংলাদেশকে একটি বন্ধুত্বশীল জাতি হিসেবে পৃথিবীর বুকে প্রতিষ্ঠা করার মধ্য দিয়ে, ডিজিটাল বাংলাদেশ সৃষ্টির মধ্য দিয়ে, এই ধারা যারা ধরে রাখতে পারবে, আগামী দিনের স্মার্ট বাংলাদেশ তৈরির যারা কারিগর হবে, সেই ধরনের ছাত্র দিয়ে ছাত্রলীগ গঠন করতে হবে।
তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কাজের মাধ্যমে নেতা হতে হবে, কাজের মধ্য দিয়েই নিজেকে প্রতিষ্ঠা করতে হবে এবং আদর্শবান নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।

নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদারের সভাপতিত্বে ছাত্র সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, পৌর মেয়র আব্দুল ওয়াহেদ খান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রিন্স। এর আগে ছাত্র সমাবেশে উপজেলার বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল এসে জড়ো হয়।