পরিচালক পদে পদোন্নতি প্রাপ্ত ডা: আলাউদ্দিন আল আজাদ কুলাউড়ায় আসলে তাকে ফুল দিয়ে বরণ করা হচ্ছে     

বিশেষ প্রতিনিধি : কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শিশু বিশেষজ্ঞ ডা: আলাউদ্দিন আল আজাদ স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক থেকে পরিচালক পদে পদোন্নতি লাভ করেছেন। গত ৩০ সেপ্টেম্বর তিনি পদোন্নতি লাভ করেন।

পরিচালক পদে পদোন্নতি প্রাপ্ত ডা: আলাউদ্দিন আল আজাদ একজন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন শিশু বিশেষজ্ঞ ডাক্তার হিসাবে সুপরিচিত। শিশু বিশেষজ্ঞ ডাক্তার হিসাবে ইতিমধ্যে গোল্ড ম্যাডেলসহ একাধিক পুরষ্কারে ভূষিত হয়েছেন তিনি ।

এদিকে কুলাউড়া স্বাস্থ্য বিভাগের প্রাক্তন এ শীর্ষ কর্মকর্তা অত্যন্ত সুনামের সহিত কুলাউড়ায় দায়িত্ব পালন করে গেছেন । তাঁর প্রাক্তন কর্মএলাকা কুলাউড়ায় আসলে তাকে ফুল দিয়ে বরণ করে নেন ডাক্তার ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তন আরেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বর্তমানে স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা:মোহাম্মদ নুরুল হক এবং কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তন আরেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মহিউদ্দিন আহমদ ও নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এমডি শেলুর রহমান।

উল্লেখ্য, স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদ(স্বাসেপ) গঠনের প্রাণপুরুষ উপদেষ্টা, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর আজীবন সদস্য, সৎ ও দক্ষ অফিসার ডাঃ আলাউদ্দিন আল আজাদ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের শিশু ও মাতৃ স্বাস্থ্য এবং স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন শীর্ষক প্রকল্প (কম্পোন্টে-২) দেশের ৮ টি বিভাগীয় মেডিকেল কলেজ হাসপাতালের ডায়াগনস্টিক ইমেজিং ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের পরিচালক পদে নিয়োগ করা হয়েছে ।