ফাইল ছবি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পরকিয়ায় আসক্ত স্বামীকে পথে আনতে চেয়েছিলেন স্ত্রী সাবিনা। ব্যর্থ হয়ে শেষপর্যন্ত আত্মহত্যার পথ বেছে নিতে হয়ছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে ।

বরগুনার পাথরঘাটায় স্বামীর পরকীয়া সইতে না পেরে বাগানের আমগাছের সাথে গলায় ফাঁস দিয়ে সাবিনা (২৮) নামে দুই সন্তানের জননীর আত্মহত্যার ঘটনায় স্তব্দ এখন গোটা এলাকা।

রোববার (১ জানুয়ারি) বছরের প্রথমদিনে এমন ঘটনা কাঙ্খিত ছিল না পরিবারের। সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকায় এমন-ই একটি ঘটনা ঘটে।

নাচনাপাড়া ইউনিয়নের বাইনতলা ৪ নং ওয়ার্ডের কামাল ফরাজির মেয়ে সাবিনা এবং একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সিদ্দিক হাওলাদারের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ফজরের নামাজ পড়ে স্বামীর বাড়ির পিছনের দিকে যায় সাবিনা। এরপর বাগানের আম গাছের সাথে গরুর রশি দিয়ে ঝুলে থাকতে দেখে পাথরঘাটা থানা পুলিশকে খবর দেন এলাকাবাসী।

সাবিনা’র মা মিনারা বেগম অভিযোগ করে বলেন, সাবিনার স্বামী সিদ্দিক তার বড় ভাইয়ের স্ত্রী পলি’র সাথে দীর্ঘদিন ধরে পরকীয়ায় লিপ্ত ছিল। এ বিষয় নিয়ে বেশ কয়েকবার শালিশ বৈঠক হয়েছে। এরপরও সিদ্দিককে ফেরানো যায়নি। এছাড়াও সিদ্দিকের মা বিভিন্ন সময় সাবিনাকে নির্যাতন করে আসছিল বলেও সে অভিযোগ করে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সঞ্জয় মজুমদার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরাতহাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে আজ সোমবার পর্যন্ত ওই বাড়ির সবাই পালাতক রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই বলা যাবে মৃত্যুর প্রকৃত রহস্য কি ছিল।