সেলিম রানা, চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আবুল কাশেম মিলিটারির পথসভায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সুলতান মিয়ার হাট, আবুগঞ্জ বাজার, বরদার হাট, বেতুয়া লঞ্চ ঘাট সহ বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় সাধারণ মানুষের এমন গণজোয়ার সৃষ্টি হয়।

জানা যায়, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আবুল কাশেম মিলিটারি উপজেলা আওয়ামিলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা কৃষকলীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন যাবত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি পরোপকারী, সৎ সাহসী, পরিশ্রমী ও ত্যাগী আওয়ামী লীগ নেতা।

ইউনিয়নের সাধারণ ভোটাররা বলেন, প্রার্থী নির্বাচনে তারা ভুল করবেন না। প্রতীক দেখে নয়, ব্যক্তি দেখে ভোট দেবেন। এবারের নির্বাচনে আবুল কাশেম মিলিটারি কে দল-মত-নির্বিশেষে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করাবেন বলেও আশ্বাস দেন তারা।

প্রচারণাকালে স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মিলিটারি বলেন, আমি নির্বাচিত হলে আমাদের প্রিয় নেতা, উন্নয়নের রূপকার আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের ভালোবাসা ও সহযোগিতা নিয়ে আছলামপুর কে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। এছাড়া অত্র ইউনিয়নে সব ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করতে নিজের সর্বোচ্চ দেয়ার আশ্বাসও দেন আবুল কাশেম মিলিটারি।

উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম বলেন, ২৮ নভেম্বর ২০২২ইং তারিখে আছলামপুর ও ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে ইভিএম এর মাধ্যমে। প্রয়োজন সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে এ নির্বাচন হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ।