বগুড়া-৬ সদর উপনির্বাচন

বগুড়া অফিস : আগামী ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে প্রচারণার সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ছুরিকাঘাতে নৌকার সমর্থক আরিফ মন্ডল (২৩) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে উপশহর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আরিফ স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর কমিটির ১নং ওয়ার্ড কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি বর্তমানে মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বগুড়া সদর থানার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিয়া জানান, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। কিন্তু কোন পক্ষই কোন অভিযোগ করেনি।

১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সার্জিল আহমেদ টিপু জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপশহর বাজার এলাকায় তার কার্যালয়ের সামনে বগুড়া-৬ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপুর নৌকার পক্ষে নির্বাচনী সভা আহবান করা হয়। রাত সাড়ে ৭টার দিকে সভা শেষে আওয়ামী লীগের ১নং ওয়ার্ড কমিটির সভাপতি এবং তার নেতৃত্বে নেতা-কর্মীরা দুইভাগে বিভক্ত হয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

এ সময় হঠাৎ করে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দের (ট্রাক) সমর্থকরা তাদের এক কর্মীকে ছুরিকাঘাত করেছে বলে খবর পাই।

অভিযোগের বিষয়ে কথা বলার জন্য আব্দুল মান্নান আকন্দের মোবাইল ফোনে কল দেওয়া হলেও তা বন্ধ পাওয়া গেছে।