মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : রংপুরের পীরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করেছেন স্বামী। সেই সাথে স্ত্রীকেও পিটিয়ে গুরুতর আহত করেছেন তিনি। শনিবার (২ অক্টোবর) রাত সাড়ে এগারোটার দিকে পীরগঞ্জ পৌর এলাকার সোনাকান্দর মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পীরগঞ্জ বন্দরের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজ ইসলামের সঙ্গে এক নারীর দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল। ঘটনার দিন গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে পারভেজ ওই নারীর বাড়িতে যান। এ সময় তার স্বামী দুইজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। তিনি লাঠি দিয়ে পারভেজের মাথায় আঘাত করেন এবং তার স্ত্রীকেও মারধর করেন।

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে পারভেজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার (৩ অক্টোবর)সাকাল ৭টার দিকে তিনি মারা যান।

ওই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার একটি সন্তান রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে এলাকাবাসী সূত্রে জানা গেছে, এটি একটি পরকীয়ার ঘটনা সূত্রে হত্যাকান্ড। পলাতক ব্যক্তিকে ধরতে পুলিশ তৎপর রয়েছেন বলে জানান তিনি।