নোয়াখালী প্রতিনিধি : দীর্ঘ ১৮ বছর পর বহু আলোচিত এবং কাঙ্ক্ষিত নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সাবেক উপজেলা আ.লীগের সভাপতি মুমিনুল ইসলাম বাকের পূণরায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আ.ফ.ম বাবুকে নির্বাচিত করেছে আগত কেন্দ্রীয় আ.লীগের নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ১৮ বছর কাটিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে নানা রঙের টি-শার্ট,টুপি, ব্যানার,ফেস্টুন নিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিয়ে সম্মেলন স্থলে এসে জড়ো হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। উপজেলা আ.লীগ সভাপতি মুমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুর সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন,সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম, নোয়াখালী ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম, স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ.এইচ.এম খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্যাহ্ খান সোহেল, জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের সদস্য খন্দকার রুহুল আমিন, ফুয়াদ হোসেনসহ আরো অনেকে।

দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় ও জেলা আ.লীগের নেতৃবৃন্দরা আলহাজ্ব মমিনুল ইসলাম বাকেরকে সভাপতি ও আ.ফ.ম বাবুল বাবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। এছাড়াও সহ-সভাপতি ভিপি নুরুল হক চৌধুরী,ভিপি বাহার,আব্দুল আউয়াল, ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন সুজনকে নির্বাচিত করা হয়েছে।