তৌহিদ চৌধুরী প্রদীপ, সুনামগঞ্জ : সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে দূরপাল্লার যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তিন জন মোটর সাইকেল আরোহির মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সারে দশটায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা এলাকার নোয়াগাঁও গ্রাম সংলগ্ন সড়কে।

নিহতরা হলেন হৃদয় হোসেন (২০)। তিনি জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের কৈতক গ্রামের গ্রামের কামাল উদ্দিনের ছেলে, লায়েক আহমদ (২১), তিনিও একই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে এবং অপরজন হলেন জামিল মিয়া (২২)। তিনিও একই গ্রামের মো. শফিকুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই মটর সাইকেল যোগে ৬জন আরোহী সিলেটের দিকে আসছিলেন। শান্তিগঞ্জ উপজেলাধীন পূর্বপাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছলে পিছন থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস দুই মটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে ৩ আরোহীর মৃত্যু হয়। অপর মটর সাইকেলের ৩ আরোহীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কৈতক হাসপাতালে নেয়া হয়।

তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় স্থানীয়রা খবর পেয়ে রাস্তায় এসে তিনজন মোটর সাইকেল আরোহীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে জয়কলস হাইওয়ে পুলিশ ও শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরন করেছেন। তবে ঢাকাগামি বাসটি সনাক্তের চেষ্টা চলছে বলে জাান যায়।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।