তৌহিদ চৌধুরী প্রদীপ, সুনামগঞ্জ : “গ্রামবাংলার প্রতিচ্ছবি” শ্লোগানকে সামনে নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও র‌্যালীসহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে সুনামগঞ্জে মোহনা টেলিভিশনের যুগপুর্তি প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় সুনামগঞ্জ জেলা মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন মিয়া,সিলেট পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক বনানী দাস রুমা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, বিশিষ্ঠ আওয়ামী লীগ নেতা ও বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন, দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক পংঙ্কজ কান্তি, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি এড. খলিল রহমান, দৈনিক সময় পত্রিকার সম্পাদক ও দীপ্ত টিভির প্রতিনিধি মো. সেলিম আহমদ তালুকদার, চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এড. এ আর জুয়েল, আরটিভি প্রতিনিধি বিন্দু তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, অপার সম্ভবনাময় জেলা সুনামগঞ্জের তৃণমূলের মানুষের সমস্যা, সম্ভাবনা,অনিয়ম দূর্নীতিসহ সব ধরনের খবর মোহনা টেলিভিশনে নিয়মিত প্রচার করে দর্শক প্রিয়তায় জেলার ২৫ লাখ মানুষের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে। এজন্য মোহনা টেলিভিশনের চেয়ারম্যান ও শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারসহ ডেস্কের সকল কর্মকর্তা কলাকৌশলীকে ধন্যবাদ জানান।