তৌহিদ চৌধুরী প্রদীপ, সুনামগঞ্জ : সুনামগঞ্জে দিরাই উপজেলায় পুলিশকে আইন শৃংখলা রক্ষায় সহযোগিতা ও গুরুত্বপূর্ন অবদান রাখায় ২০২১ সালে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

সোমবার সকালে জেলা পুলিশের আয়োজনে শহরের ওয়েজখালীস্থ পুলিশ লাইনে পুলিশের মাসিক কল্যাণ সভায় চরনারচর ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারের হাতে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) মো. আবু সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) সার্কেল শুভাশীষ ধর,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমানসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের উর্ধবতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার তালুকদার বলেন, আমি সুনামগঞ্জের একজন সন্তান হিসেবে জনগনের প্রতিনিধিত্ব করছি বলেই জেলায় যেকোন ধরনের অপরাধ দমনে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের সহযোগিতা করা নৈতিক দায়িত্ব। তাই সর্বাত্মক চেষ্টা করেছি আমার দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি সুষ্ঠু সুন্দর ও সমুন্নত রাখতে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান চরনারচন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার তালুকদারের প্রশংসা করে বলেন, তৃণমূলের জনপ্রতিনিধিরা যদি সৎ এবং শিক্ষিত হন তাহলে স্থানীয় সরকারের এই জনপ্রতিনিধি ধারা সমাজের এবং গ্রামাঅঞ্চলের নতুন প্রজন্মের ছেলেমেয়েদের বিপদগামি হওয়া থেকে দূরে রাখা সম্ভব।