চট্টগ্রাম জেলা পরিষদ এর সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব জাফর আহমদ বলেছেন, ইসলামকে পরিপূর্ণভাবে মানতে হলে আামদের অর্থনীতিকেও ইসলামী ভাবধারায় গড়ে তুলতে হবে। ওআইসি সম্মেলনে ইসলামী ব্যাংকিং বিষয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে বক্তব্য তুলে ধরেছিলেন তারই ফসল হচ্ছে আজকের ইসলামী ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বিশ্বের অনেকে দেশে ইসলামী ব্যাংকিং এর পথপ্রদর্শক। সুদমুক্ত ইসলামী ব্যাংকিং এর প্রবক্তা হচ্ছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:। তিনি উন্নত আধুনিক প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ইসলামী ব্যাংক যে সেবা প্রদান করছে তা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

আজ ২৫ নভেম্বর ২০২১ইং সকাল ১০টায় নজুমিয়া হাট শাখার অধীনে ২০৪তম হালদা উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য জাফর আহমদ উপরোক্ত কথা বলেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ নাইয়ার আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মুহাম্মদ ইয়াকুব আলী।

স্বাগত বক্তব্য রাখেন এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও নজুমিয়াহাট শাখা প্রধান মুহাম্মদ হারুনুর রশীদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন হালদা উপশাখার প্রধান মো: ইদ্রিস। বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার ইমতিয়াজ উদ্দিন চৌধুরী ও এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী। এছাড়াও ব্যবসায়ী নেতৃবৃন্দ ও এলাকা বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন ইউনুছিয়া ফতহুল ইসলাম মাদরাসার মুহতামিম মাওলানা শেহাব উদ্দিন।

সভাপতির বক্তব্যে নাইয়ারে আজম বলেন, উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ইসলামী ব্যাংকের সেবা মুলক প্রকল্প গুলো তুলে ধরেন। তিনি ব্যাংকের সাথে সকলকে সম্পৃক্ত থেকে দেশের অর্থনৈতিক উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করার আহবান জানান। – বিজ্ঞপ্তি