তৌহিদ চৌধুরী প্রদীপ, জামালগঞ্জ : সিলেটে বিএনপির ১৯ নভেম্বরের বিভাগীয় গণসমাবেশ কে সফল করার লক্ষ্যে জামালগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল জামালগঞ্জ নতুন পাড়ায় উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদল সাবেক সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ আনছার উদ্দিন।

জামালগঞ্জ উপজেলা বিএনপির স্থগিত কমিটির সাধারণ সম্পাদক কর্মীবান্ধব নেতা শাহ মোঃ শাহজাহান মিয়া’র সভাপতিত্বে ও বিএনপি নেতা নুরে আলম ফরাজির সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুব দলের সহ সাধারণ সম্পাদক মমিনুল হক কালা চান, মাসুম তালুকদার স্থানীয় সরকার বিষয় সম্পাদক জেলা কমিটি, এনামুল হক এনাম আহবায়ক তাহিরপুর উপজেলা যুবদল, মাসুক মিয়া সিনিয়র যুগ্ম আহবায়ক জামালগঞ্জ উপজেলা যুবদল, ধন মিয়া দপ্তর সম্পাদক, জামালগঞ্জ উপজেলা বিএনপির নেতর সাবেক চেয়ারম্যান সাজিব তালুকদার, ফরিদ মিয়া, জয়নাল আবেদীন, জামালগঞ্জ উপজেলা, মোবারক হোসেন আহ্বায়ক কৃষক দল জামালগঞ্জ উপজেলা, আবু লেইছ স্বাক্ষরিত যুগ্ন আহবায়ক, জামালগঞ্জ উপজেলা যুবদল,  শাহ মোঃ লিয়াকত আলী যুগ্ম আহবায়ক, জামালগঞ্জ উপজেলা যুবদল, শাহ জাহান চৌধুরী, যুগ্ম আহবায়ক জামালগঞ্জ উপজেলা যুবদল, লিকন সদস্য জামালগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি, আসাদ নুর সাদী সদস্য সচিব কৃষক দল জামালগঞ্জ উপজেলা, তাহের আহমেদ সাধারণ সম্পাদক জামালগঞ্জ ইউনিয় যুবদল,, আলী মর্তুজা সাধারণ সম্পাদক ফেনারবাক ইউনিয় যুবদল, মোজাহিদ হোসেন সমাজ বিষয় সম্পাদক জামালগঞ্জ ইউনিয়ন যুবদল,, জাকী, নাদীম মাহমুদ, আবু সায়েম, মাহবুব তালুকদার উপজেলা যুবদল নেতা, মেহেদী হাসান বাবর,, আবু সুফিয়ান সিনিয়র যুগ্ম আহবায়ক কলেজ শাখা প্রমুখ।

প্রধান অতিথি বলেন, ভোটার বিহীন এই আওয়ামীলীগ সরকার দেশের মানুষের ভোটাধিকার হরন করে জোড়ে দিনের ভোট- রাতের দিয়ে পৈচাশিক কায়দায় রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। এই সরকার দেশের মানুষের গনতান্ত্রিক অধিকার হরন করে বিরোধী দলের মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিতে চায়। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানসহ দলীয় নেতা কর্মীকে মিথ্যা মামলায় হয়রানি করা হচ্ছে।

গণমাধ্যম, সাংবাদিক, সাধারণ মানুষও আজ নিরাপত্তাহীন। জোর করে বেশী দিন ক্ষমতায় থাকা যায় না।
সারাদেশে সরকার দলীয় সন্ত্রাসী ও পুলিশ দিয়ে হামলা, মিথ্যা মামলা করিয়ে পুলিশ কে জনগণের প্রতিপক্ষ বানাতে চাচ্ছে। শান্তিপ্রিয় মিছিলে পুলিশ কর্তৃক গুলি চালিয়ে পৈশাচিক ভাবে হত্যার করিয়েছে। দেশের মানুষকে স্বৈরশাসন থেকে মুক্তি দিতে, মানুষের গণতন্ত্র অধিকার ফিরিয়ে দিতে আমরা মাঠে থেকে শান্তি প্রিয় আন্দোলন সংগ্রাম করে যাবো। অবৈধ সরকারের পতন নিশ্চিত করে র্নিদলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রদানের দাবী জানান।