বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ ব্যক্তিগত তহবিল থেকে বগুড়ার ঠনঠনিয়া আন্তঃজেলা বাসস্ট্যান্ডে সড়ক পরিবহন শ্রমিকদের আর্থিক সহায়তা প্রদান।

মঙ্গলবার সকালে বগুড়ার ঠনঠনিয়া আন্তঃজেলা বাসস্ট্যান্ডে সড়ক পরিবহন শ্রমিকদের মাঝে মাহে রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষে বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক গোলাম মোঃ সিরাজ এর ব্যক্তিগত তহবিল থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস গোলাম মোহাম্মদ সিরাজ জুমের মাধ্যমে উপস্থিত শ্রমিকদের উদেশ্যে বক্তব্য রাখেন। আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভর্চুয়াল বক্তব্যে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, গোটা বিশ^ করোনা মহামারিতে আক্রান্ত।

এ সময় অসংখ্য মানুষ ও আমাদের শ্রমিক ভাইয়েরা বেকার হয়ে পড়েছে। বাংলাদেশও এই মহামারিতে আক্রান্ত। আমি মালিক ভাইদের অনুরোধ করবো আপনাদের যার যতটুকু সমত্য আছে আপনারা তাই দিয়ে শ্রমিক ভাইদের ও অসহায় মানুষের পাশে দাঁড়ান’।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন বগুডা জেলা বিএনপি’র ‘র আহবায়ক কমিটির সদস্য ও বগুডা পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেন, আরো বক্তব্য রাখেন বগুডা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, ১২ নং ওয়াডের কাউন্সিলর এনামুল হক সুমন, গাবতলী উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, যুগ্ম সম্পাদক আসিক, সহ-সাধারণ সম্পাদক রবি, সরকারী আজিজুল হক কলেজের ছাত্রদলের নেতা সন্ধান সরকার, মাহমুদুল, শাহ সুলতান কলেজের ছাত্রদলের নেতা হাবিবুর রহমান হীরাসহ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া হয়। দোয়া করা হয় করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের জন্য। সেই সাথে পুরো দেশবাসীর জন্যও মোনাজাত করা হয়। – বিজ্ঞপ্তি