সোহরাব হোসেন, সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইরে ১৩০ গ্রাম হেরোইন ও ৩’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মোঃ নায়েব আলী (৩৪) সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের চাড়াভাঙ্গা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে এবং অপরজন মোঃ মুনছের আলী (৪০) কালীনগর গ্রামের মৃত রওশন আলীর ছেলে। বর্তমানে নায়েব আলী কালীনগর গ্রামে বাড়ি করে বসবাস করছেন।

জেলা গোয়েন্দা পুলিশ স‚ত্রে জানা যায়, সোমবার (১ আগস্ট) দিবাগত রাত সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আসাদ মিয়ার নেতৃত্বে জেলা গোয়োন্দা শাখার (ডিবি) একটি আভিযানিক দল উপজেলার বায়রা ইউনিয়নের কালীনগর গ্রামে অভিযান চালিয়ে নায়েব আলীর বাড়ির আঙ্গিনা থেকে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ তাদের দুইজনকে গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক ম‚ল্য প্রায় ১৪ লাখ টাকা।

এ ব্যাপারে মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন। এছাড়াও তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।