বগুড়া অফিস সারিয়াকান্দি সংবাদদাতা : অবশেষে আগামী ১৫ জুন সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সারিয়াকান্দি উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হলেও চালুয়াবাড়ী ইউনিয়নে মামলা জনিত কারণে নির্বাচন অনুষ্ঠিত হয়নি

বগুড়া জেলা সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, বগুড়া জেলার চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারণ সদস্য পদে নির্বাচনের জন্য আগামী ১৭ই মে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন, ১৯শে মে মনোনয়ন পত্র বাছাই, ২৬শে মে মনোনয়ন পত্র প্রত্যাহার এবং ১৫ই জুন ভোট গ্রহণ। মোট ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ৯ হাজার ৭শত ৭৯জন ভোটার ভোট প্রদান করবেন।

জানা গেছে, এই নির্বাচনে বিএনপি দলীয়ভাবে অংশ নেবে না। আওয়ামী লীগ থেকে ৫ জন প্রার্থীর নাম জেলায় পাঠানো হয়েছে। তারা হলেন- বর্তমান চেয়ারম্যান শওকত আলী, সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর কাদের, ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য নজরুল ইসলাম নান্নু ও সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম বাদশা ভুইয়া। তারা সবাই দলীয় মনোনয়নের জন্য জোর তদবির চালিয়ে যাচ্ছেন।