নওগাঁ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পীকার,সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আখতার হামিদ সিদ্দিকী নান্নুর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মহাদেবপুর থানা শাখা।

এ উপলক্ষ্যে গত শুক্রবার বিকেলে মহাদেবপুর উপজেলা বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় তার বর্নাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন মহাদেবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার নান্নু,বিএনপি নেতা আবুল কালাম আজাদ স্বপন, দুলাল হোসেন, আক্কাস আলী, থানা যুবদলের আহবায়ক মোজাফ্ফর হোসেন, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম, লিয়াকত হোসেন বাবুল, মহাদেবপুর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো: ইফতে খায়রুল আলম ইপু,এনামুল হকপ্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জিয়া সাইবার র্ফোর্স নওগাঁ জেলা শাখার সভাপতি রহুল আমিন মুক্তার,সম্পাদক আরিফুল হক রানা। পরে তার বিদায়ী আত্মার মাহফিরাত কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, আখতার হামিদ সিদ্দিকী নান্নু নওগাঁ-৩ (মহাদেবপুর –বদলগাছী) আসনে বিএনপি প্রার্থী হিসেবে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। চারদলীয় জোট সরকারের আলমে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার হিসেবে দায়িত্ব পালন করেন।