এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁর সাপাহারে ৩ লাখ ৭০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে নাসিমা আকতার (৩০) নামে এক নারীকে আটক করা হয়েছে। পরে ওই নারীকে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। আটক নাসিমা পত্নীতলা উপজেলার নজিপুর সদরের বুলুর মেয়ে।

মঙ্গলবার বিকেল পৌনে ৪টায় উপজেলার জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় জনতারা জানান, উপজেলার জিরো পয়েন্ট এলাকায় সব সময় ভিড় হয়, এ ভিড়কে কাজে লাগিয়ে কিছু সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্র এমন ঘটনা ঘটাচ্ছে। আগেও দুইবার ছিনতাইকারী চক্রের মহিলাদের ধরে পুলিশে সোপর্দ করা হয়।

ছিনতাইয়ের শিকার গৃহিনী আনজুয়ারা জানান, আজ দুপুরের পর ইসলামী ব্যাংক সাপাহার শাখা হইতে ৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে বাড়িতে রওনা দিলে জিরো পয়েন্ট এলাকায় ওই ছিনতাইকারী নারী তাকে লক্ষ্য ভ্রূষ্টের পর একসময় ব্যাগ কেটে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারী মহিলা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আমি চোর-চোর চিৎকার দিলে উপস্থিত জনতা তাকে আটক করে।

সাপাহার থানার তদন্ত (ওসি) আল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আজ দুপুরের পর জিরো পয়েন্ট এলাকায় ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়িতে রওনা দিলে ওই ছিনতাইকারী নারী গৃহিণীকে লক্ষ্য ভ্রূষ্টের পর একসময় টাকাসহ ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে।

তিনি আরোও জানান, পরে স্থানীয় জনতা ছিনতাইকারী মহিলাকে ধরে পুলিশে সোপর্দ করেন । এ সময় ৩ লক্ষ ৩৯ হাজার টাকা উদ্ধার করা হয়। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।