বগুড়া অফিস : বগুড়ার সান্তাহারে স্থানীয় যুবলীগ নেতা ও চিহ্নিত মাদক কারবারি মনির হোসেনকে (২৮) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সে সান্তাহার পৌর শহরের নতুন বাজার হাটখোলার মোফাজ্জল হোসেন মোফার ছেলে ও পৌর কমিটির ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

মঙ্গলবার দুপুরে তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনির হোসেন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। এরপরও তাকে সান্তাহার পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এ নিয়ে অবশ্য স্থানীয় ত্যাগী যুবলীগ নেতারা ক্ষোভ প্রকাশ করেন।

মনির হোসেন এই রাজনৈতিক পদবী পুঁজি করে বুক ফুলে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। একপর্যায়ে সোমবার রাত সাড়ে ১২টায় সান্তাহার পৌর শহরের নিউ কলোনী চা-বাগান এলাকায় মনির তার পরিহিত লুঙ্গির ডান পাশে একটি সাদা পলিথিনে মুড়িয়ে ৩০ পিস ইয়াবা রেখে বিক্রির জন্য অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে উল্লেখিত পরিমাণ মাদকসহ তাকে গ্রেপ্তার করা হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মনির একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারের পর মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।