সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে ডা. মুরাদ হাছান এমপির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।

গত মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় শিল্পকলা একাডেমি ভবনে এক অনুষ্ঠানে অধ্যক্ষ আঃ রশিদ বলেছিলেন, ‘সাংসদ ডাঃ মুরাদ হাছান এমপি উপজেলা আ.লীগের পার্টি অফিস দান করে আবার ফেরত নিয়েছেন।’

এ বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এডঃ মতিয়ার রহমান তালুকদার স্মৃতি সংসদ। বুধবার ১১ জানুয়ারি দুপুরে শিমলা বাজার বাসস্ট্যান্ড এলাকায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ প্রতিবাদ জানানো হয়।

মূলতঃ উপজেলা আ.লীগের দেয়া তথ্য ও সূত্র মতে জানা যায়, গত ২০০৮ সালে দলীয় সাংসদ নির্বাচিত হওয়ার পর আলহাজ্ব ডাঃ মুরাদ হাছান এম পি মবাংলাদেশ রেলওয়ের লীজকৃত ভূমিতে নিজস্ব অর্থায়নে সরিষাবাড়ী উপজেলা আ’লীগের পার্টি অফিস তৈরী করে দেন। এখানেই আ’লীগ ও অঙ্গ সংগঠনের মিটিং-মিছিল চলে আসছিল। রেলওয়ের নিজস্ব প্রয়োজনীয় সরকারী স্থাপনা নির্মানের স্বার্থে অতীব জরুরী মনে করেন উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা। এই মর্মে গত ০৫.০৮.২০২২ ইং তারিখ সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা কৃতজ্ঞতা জানিয়ে ডাঃ মুরাদ হাছান এম পি মহোদয়কে পার্টি অফিসের সমুদয় মালামাল তার নিজ দখলে নেয়ার জন্য একটি লিখিত পত্র দেন।

তেজগাঁও থানা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আঃ রশিদ স্বদেশ প্রত্যাবর্তন অনুষ্ঠানে তার বক্তব্যে মনগড়া ও বিদ্বেষমূলক আচরণ করেছেন বলে মনে করেন সংবাদ সম্মেলনের বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, এডঃ মতিয়ার রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী ভুইয়া, আঃ রহিম, পৌর কাউন্সিলর সাকোয়াতুল আলম মুকুল ও শুরুজ্জামান প্রমুখ।