এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির উদ্যোগে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

বুধবার (২৭ অক্টোবর) রাতে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরাইল উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকী এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ নুর আলম এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সরাইল উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ নুরুল আমিন মাস্টার।

এ সময় সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য দুলাল মাহমুদ আলী, এনামুল হক, চুন্টা ইউনিয়ন বিএনপির সদস্য সচিব হাফেজ সেলিম, যুবদল নেতা মিজান মিয়া, আব্দুল আলী, নান্নু মিয়া, আকরাম হোসেন, সেলিম লস্কর, হিরু মিয়া, অনিক হোসেন মৃধা, খাজা আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক পদ প্রার্থী মেহেদী হাসান পলাশ, উপজেলা ছাত্রদলের আহবায়ক পদ প্রার্থী জামাল হোসেন লস্কর ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব প্রার্থী মীর ওয়ালিদসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও দলের সার্বিক মঙ্গল কামনাসহ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের সর্বস্তরের নেতা-কর্মীদের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সরাইল উপজেলার চুন্টা ইউনিয়ন বিএনপির সদস্য সচিব হাফেজ সেলিম।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে কেক কেটে উপস্থিত নেতা-কর্মীদের মাঝে বিতরণের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আনুষ্ঠানিকতা সমাপ্ত হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।