এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় এ উপলক্ষে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী মফিজুর রহমান রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রার্থী হাফেজুল আসাদ সিজার এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী ইসমত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রাশেদ, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সরকার, আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন।

সাইফুল ইসলাম রাব্বি ও সুজন মিয়াসহ উপজেলা আওয়ামী যুবলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে উপস্থিত সকলের মাঝে বিতরণ করা হয়।