এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল কুট্টাপাড়া মোড় এলাকা থেকে ১কেজি ৪শত গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন খাটিহাতা হাইওয়ে থানা পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১১ টা ৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গাঁজা উদ্দ্বারসহ এক মাদক ব্যসায়ীকে গ্রেফতার করা হয়।

খাটিহাতা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, হাইওয়ে পুলিশের সিলেট রিজিয়নের পুলিশ সুপারের নির্দেশে খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসুসহ সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় মহাসড়কে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কে কুট্টপাড়া মোড় থেকে মোঃ জাহাঙ্গীর (৩২) পিতা রশিদ মিয়া, সাং-নলঘরিয়া, মধ্যপাড়া, থানা বিজয়নগর, জেলা বিবাড়ীয়াকে এক কেজি চারশত গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এ ব্যপারে খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনে হাইওয়ে পুলিশের ব্যস্ততাকে সুযোগ মনে করে মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবদায়ীর কাছ থেকে ১কেজি ৪ শত গ্রাম মাদক দ্রব্য গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।