এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক প্রতিরোধের অঙ্গীকার নিয়ে সরাইল উপজেলা শিক্ষক কল্যাণ পরিষদের উদ্যোগে সরাইল বিকাল বাজার শাহী জামে মসজদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় শিক্ষক কল্যান পরিষদের সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা মোজাম্মেল।

এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা মিজানুর রহমান মাসুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি মাওলানা শিব্বির আহমেদ ও কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল মজিদ।

মাওলানা সিরাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন হাফেজ মাওলানা ইয়াছিন আহমদ, ক্বারী মাওলানা হোসাইন আহমদ, মাওলানা মাহফুজ মিয়া ও উপজেলার ৯ টি ইউনিয়নের প্রতিনিধি সহ অনেকে।

আলোচনা শেষে উক্ত কল্যান পরিষদের সরাইল উপজেলা শাখার নতুন কমিটি গঠিত হয়। ২১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হলেন আলহাজ্ব মাওলানা আতিকুর রহমান ও সাধারন সম্পাদক হাফেজ মাওলানা ইয়াছিন আহমেদ। অনুষ্ঠান শেষে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার চির শান্তির জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের উন্নতির জন্য মোনাজাত করা হয়।