এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতিপক্ষের অতর্কিত হামলায় মোঃ আঞ্জব আলী নামে এক গ্রাম পুলিশ আহত হয়েছেন। পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার চুন্টা ইউনিয়নের ঘাগড়াজোড় এলাকায় মঙ্গলবার (৩০ নভেন্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাগড়াজোর এলাকার মঞ্জুর আলীর পুত্র গ্রাম পুলিশ আঞ্জব আলী স্থানীয় ফসলী জমিতে কৃষি কাজ করে বাড়িতে ফেরার পথে চুন্টা দক্ষিণ পাড়া আব্দুল লতিফের বাড়ির নিকটে আসলে চুন্টা দক্ষিণ পাড়ার আক্তার মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আঞ্জব আলীর উপর অতর্কিত হামলা করে তাকে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন। বর্তমানে তিনি সরাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যপারে আহত আঞ্জব আলীর চাচাত ভাই মাওলানা হারিছ মিয়া বলেন, ফসলী জমিতে কৃষি কাজ করে বাড়িতে ফেরার পথে চুন্টা দক্ষিণ পাড়ার স্থানীয় আক্তার মেম্বারের নেতৃত্বে মাহবুর মিয়া, জাবেদ মিয়া, কাউছার মিয়া ও আল আমিনসহ আরও ১০/১২ জন লোক দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আঞ্জুব আলীর উপর অতর্কিত হামলা করে তাঁকে গুরুতর আহত করে।

তিনি আরও বলেন, আমার ভাইকে যারা নির্মমভাবে হামলা করে আহত করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।