এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কুট্টাপাড়া নামক স্থানে ১ জন ও মালিহাতা লাল পাম্প নামক স্থানে ১ জনসহ মোট দুই জন নিহত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর দেড় টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কুট্টাপাড়া নামক স্থানে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ১জন ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত ব্যক্তির নাম মোঃ আরমান মিয়া। তিনি নরসিংদী জেলার বেলাবো থানার গাংকুল এলাকার আলফাজ মিয়ার ছেলে।

অন্যদিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মালিহাতা এলাকার লাল পাম্পে একটি ট্রাক পার্কিং করে চালক ট্রাকের নিচে ঘুমাচ্ছিলেন। এ সময় পেছন থেকে অপর একটি ট্রাক পার্কিং করা ট্রাকটিকে ধাক্কা দিলে ঘুমন্ত চালক ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ট্রাক চালকের নাম মোঃ জিয়াউল হক। তিনি রাজশাহী জেলার পুটিয়া থানার বিড়ালডুপু এলাকার নাছের আলীর ছেলে। এ সময় আলম মিয়া নামে একই এলাকার ঐ ট্রাকের হেলপার আহত হয়।

এ ব্যাপারে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু বলেন, পৃথক পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিৎ করে বলেন, লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনী পদক্ষেপ নেওয়া হবে।