এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পদোন্নতি ও বদলিজনিত কারণে সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুলকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। একই সাথে নবাগত সরাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সরওয়ার উদ্দীনকে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতি, সরাইল উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরাইল উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী।

প্রধান অতিথি ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ রফিক উদ্দিন ঠাকুর।

সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান, সরাইল উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদী, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক, কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম ও সরাইল সদর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর জাহান বেগমসহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক নেতৃবৃন্দ ও সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকামন্ডলী, অন্যান্য কর্মচারীবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।