এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুদার বলেছেন, “যে কোন মুল্যে দেশের আইন শৃংঙ্খলা পরিস্থিতি সমন্নত রাখা হবে। দেশে একশ্রেণীর ষড়যন্ত্রকারী দেশকে অস্থিতিশীল করে তুলতে মশগুল হয়ে পড়েছে। দেশের জনগনকে সাথে নিয়ে তাদের যে কোন ধরনের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে।”

বুধবার বিকেল ৪ টার সময় নওগাঁর সাপাহার উপজেলার মাসিক আইন শৃংঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল-মামুন এর সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু ছাড়া যেমন বাংলাদেশ কল্পনা করা যেতোনা ঠিক তেমনি তার যোগ্য কন্যা শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের উন্নয়নও কল্পনা করা যায় না। তার সঠিক সিদ্ধান্ত, বিচক্ষনতা ও বুদ্দিমত্তার কারণেই দেশ আজ উন্নত দেশের সারিতে নাম লেখাতে সক্ষম হয়েছে, তারই অসীম সাহস ও যোগ্যতার বলে দেশের মানুষের সহযোগীতায় পদ্মার বুকে অসম্ভবকে সম্ভব করে আজ দেশেবাসীর স্বপ্নের পদ্মা সেতু স্থাপন হয়েছে।

এ সময় অন্যান্যদের মধে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: রুহুল আমিন প্রমুখ বক্তব্য প্রদান করেন।