শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : ভোটের মাঠে গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন দুলাল মিয়া। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজির চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।

তিনি নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন। শনিবার সকালে লংগরপাড়া বাজারে সাধারন ভোটার ও ব্যবসায়ীদের সাথে গণসংযোগ করেছেন।

এ ছাড়াও তিনি প্রতিদিন খড়িয়া কাজির চর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে গণসংযোগ ও মত বিনিময়সহ দোয়া প্রার্থনা করে থাকেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন খড়িয়া কাজির চর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য প্রভাষক শফিকুল ইসলাম রানা, ৯ নম্বর ওয়ার্ডের কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাহান মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আব্দুল কুদ্দুসসহ বিভিন্ন ওয়ার্ডের আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

তার সাথে কথা হলে তিনি বলেন, বিগত উপ-নির্বাচনে এই ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ আমাকে দুইবার মনোনয়ন দিয়েয়েছিলেন। কিন্তু সাবেক চেয়ারম্যান শাজাহান মিয়া পরপর দুইবার হাইকোর্টে রিট করায় নির্বাচন স্থগিত হয়ে যায়। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনেও আমি দলীয় মনোনয়ন পাবো। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করায় সকল শ্রেণির ভোটার মহলে আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

তিনি বলেন, দীর্ঘদিন যাবত আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমি আশা করি বাংলাদেশ আওয়ামী লীগ আসন্ন ইউপি নির্বাচনে পুণরায় আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে। নির্বাচনে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

তিনি আরো বলেন, আমি খড়িয়া কাজির চর ইউনিয়নবাসীর সেবক হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহতের পাশাপাশি ডিজিটাল ও আধুনিক ইউনিয়ন গঠন, মাদক, সন্ত্রাস এবং বাল্য বিবাহ মুক্ত ইউনিয়ন গঠন করবো। আমি নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে একটি জনবান্ধব ইউনিয়ন পরিষদ গঠন করবো।