শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে জনপ্রতিনিধিদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১১ অক্টোবর সকালে শ্রীবরদী উপজেলা প্রশাসন ও বাংলাদেশ নিরাপদ খাদ‍্য কর্তৃপক্ষ শেরপুেরর যৌথ আয়োজনে উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহীদুল ইসলাম। ভেজাল ও দূশনমুক্ত এবং সকলের জন্য স্বাস্থ্য সম্মত নিরাপদ খাদ্য নিশ্চিত করনের লক্ষ্যে জনপ্রতিনিধিদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক কর্মশালায় উপস্থাপনা করেন শেরপুর জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আশরাফুল আলম।

এতে মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, কুড়িকাহনিয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ খাঁন নুন, ভেলুয়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, গড়জরিপা ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লা ছালেহ, শ্রীবরদী পৌরসভার প‍্যানেল মেয়র আশরাফুল আলম বুদু, প্রেসক্লাব শ্রীবরদী’র সভাপতি এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী পৌরসভার কমিশনার সাহেব আলী, ফারুক আহমেদ ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক একেএম মাসুদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার কমিশনাররা ও সাংবাদিকবৃন্দ।