শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্ত সড়কের বালিজুরি অফিস পাড়া এলাকায় ট্রাকের চাপায় আলম (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

রোববার ৫ ডিসেম্বর বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোহী জিয়া (২৮) নামে একজন গুরুত্বর আহত হয়েছে। তারা ঝিনাইগাতীর তিনআনী এলাকার সামাদ হাজী রাইস মিলে কর্মরত শ্রমিক। স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকাল ৪ টার দিকে শ্রীবরদী উপজেলার সীমান্ত সড়কের বালিজুরি অফিস পাড়া এলাকার ব্রীজের ওপরে একটি ট্রাক পিছন থেকে চলন্ত মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক আলম মারা যায়। তার বাড়ি কুড়িগ্রাম জেলায়।

গুরুত্বর আহত হয় আরোহী জিয়াকে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার বাড়ি দিনাজপুর বলে প্রাথমিকভাবে জানা যায়। ঘাতক ট্রাকটি আটক করেছে স্থানীয় জনতা। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। সাথে থাকা ২ টি মোবাইল ফোন একটি চশমা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এএসআই মো: জামিল হোসাইন মিঠু বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।