শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে ১৬টি গৃহহীন ও ভূমিহীন পরিবার পেলেন জমির দলিল ও ঘরের চাবি। বৃহস্পতিবার (২১ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে উপকার ভোগিদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুম সোমেশ্বরীতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত হয়ে উপকারভোগিদের সাথে সরাসরি কথা বলেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তুফায়েল আহাম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আতাউর রহমান, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রুহুল আলম তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার জিয়াউল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক মুক্তিযোদ্ধা কমানডার আমিনুল ইসলাম, আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও উপকারভোগীরা।