শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের শ্রীবরদী’র ভেলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান আরজু সোমবার দিনব্যাপী গণসংযোগ করেছেন। এ সময় তিনি তিনানী ভেলুয়া গ্রামের সকল শ্রেণির ভোটারদের সংগে মত বিনিময় করে দোয়া প্রার্থনা করেছেন।

তিনি বলেন, আগামী ২৩ ডিসেম্বর ভেলুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হয়ে এ ইউনিয়ন পরিষদকে মাদক, জুয়া ও বাল্য বিবাহ মুক্ত করে মডেল ইউনিয়ন পরিষদ গঠন করবো। পাশাপাশি সকল সদস্যদের সাথে নিয়ে জনবান্ধব ইউনিয়ন পরিষদ গঠন করবো।

গণসংযোগকালে তার সাথে ছিলেন, প্রভাষক আবুল কালাম আজাদ, ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, শ্রমিক লীগের সভাপতি আলমাস আলী, ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জুবাইদুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা জুয়েল রানা, নাজমুল, ওমর ফারুক, সমাজ সেবক খাদেম, মনিরুজ্জামান, সবুর, জিয়াউর রহমান, কৃষকলীগ নেতা রহিজ উদ্দিনসহ শতাধিক নেতাকর্মী।