এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদী উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৯ নভেম্বর সকালে শ্রীবরদী উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে শহীদ শাহ্ মুতাসিম বিল্লাল খুররম বীর বিক্রম স্মৃতি অডিটোরিয়াম হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহ রেঞ্জের বিভিএম পিএমএস পরিচালক ( রেঞ্জ কমান্ডার ) ড. মো: সাইফুর রহমান। এ সময় তিনি বলেন আনসার ও ভিডিপির সদস্যদের উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছেন।

মাদক ও বাল‍্যবিবাহ প্রতিরোধে আপনাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। কাজেই আপনারা উপজেলা প্রশাসন ও আইন শৃংখলা প্রশাসনের সহযোগিতা করবেন এবং দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহীদুল ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা কমান্ডেন্ট (চ: দা: ) মোহাম্মদ আকরাম হোসাইন, শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) বিপ্লব কুমার বিশ্বাস,উপজেলা আনসার ও ভিডিপি অফিসার সায়লা পারভীন, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান প্রমূখ। পরে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল দেয়া হয়।