মুনীরুল ইসলাম, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের শ্রীনগরে সজিব হোসেন(২৪) নামে এক যুবককে মারধর করে নগদ টাকা, স্বর্ণের চেইন ও মোবাইল ফোন ছিনতাইয়ে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের তিন দোকান নমক স্থনে। এতে গুরুতর আহত সজিবকে স্থানিয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে তার উন্নত চিকিতসার জন্য ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। গতকাল বুধবার দুপুর ১২টায় শ্রীনগর থানায় সজিবের বাবা শেখ মো: জহাঙ্গির বদি হয়ে একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ রাঢ়িখালে নিজ বাড়ি থেকে সজিব ২ লক্ষ টাকা তার দুলাভাইকে দেয়ার জন্য রওনা হয়। এ সময় সে তিন দোকান বাস স্টানের আলামিনের চায়ের দোকান থেকে একটি সিগারেট কিনে ধরায়।

এমন সময় সেখানে থাকা উত্তর রাঢ়িখাল গ্রামের সোবাহানের ছেলে সাকিব(২৪), তৈয়ব আলীর ছেলে তৌসিফ(২৩), নুরু মীরের ছেলে সাহেদ মীর(২২), খোকন মিয়ার ছেলে তুহিন(২০), দেলয়ার হোসেনের ছেলে রাব্বি(২২), মিরাজ উদ্দিনের ছেলে আক্তার(২৪)সহ ৫/৬ জন বলে উঠে তুই এই খানে সিগারেট ধরাইলি কেন। একথা বলেই তার সজিব কে এলোপাথারি ভাবে কিল ঘুষি মের নাকের হার ভেঙ্গে অজ্ঞান করে তার কছে থাকা নগদ ২ লক্ষ টাকা, ৬৫ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, সেখানে মারামরির একটি অভিযোগ হয়েছ আজ। তদন্ত করে ঘটনার সত্যত্যা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।