শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে পৃথক দুটি দুর্ঘটনায় আনসার সদস্যসহ দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। বুধবার সকালে ও দুপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা ঘাতক ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, ডাকবাংলো মোড়ে স্যানিটারি পাইপ বহনকারী একটি ট্রাকের সঙ্গে শ্রীনগর থেকে ছনবাড়ির দিকে যাচ্ছিল একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নূর নবী (১৪) নামে এক কিশোর নিহত হয়। আহত চালক রুবেল (২৫), ষোলঘর এলাকার যাত্রী জিহাদ (১৮) ও তুষার (১৮)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত তুষার ও রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহত নুরুল হক নুরনবী উপজেলার খয়াগাঁও গ্রামের। সে অটোরিকশার চালক রুবেলের শ্যালক। আহত জিহাদ ও তুষার বারী উপজেলার হাঁসাড়া নয়াপাড়া এলাকায় মো. দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ঘাতক ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ ট্রাকটিকে থানায় নিয়ে আসে।

অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মশুরগাঁও এলাকায় একটি প্রাইভেটকার আনসার সদস্য মোঃ আজাদকে (৪১) পিষ্ট করে পালিয়ে যায়। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ মশুরগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে। পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন ও আজাদের বন্ধু মোঃ মাসুদ জানান, আজাদ ঢাকার ইস্পাহানী এলাকায় আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তার দুইটা সন্তান রয়েছে।