দাঁড়িয়ে থাকা ট্রাক (ইনসেটে আটক ড্রাইভার)

আকরাম হোসাইন, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিলে হেলপার আলমগীর হোসেন (৩০) ঘটনাস্থলে নিহত হয়েছে।

নিহত আলমগীর হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর থানার চন্ডিপুর নয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। এ ঘটনায় পেছনে ধাক্কা দেওয়া ট্রাকড্রাইভার সুমন হোসেনকে আটক করেছে পুলিশ।

আটককৃত সুমন ঠাকুরগাঁ জেলার মিলন নগর গ্রামের শমেস আলীর ছেলে।

বুধবার (১৮ মে) সকাল সাতটায় ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রড বোঝাই ট্রাক (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৯৫৯) দিনাজপুরে দিকে যাচ্ছিল। শেরপুর উপজেলার মহিপুর এলাকায় পৌঁছালে ট্রাকটির পেছনের একটি চাকা নষ্ট হয়ে যায়। সেই চাকা রিপেয়ারিং করার জন্য রাস্তার পাশে গাড়ি দাঁড় করে রেখে রিপেয়ারিং এর কাজ করছিল হেলপার। সকাল সাতটার দিকে ঠাকুরগাঁগামী আরেকটি ট্রাক (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৭৫২) দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছনে ধাক্কা দেয়।

দাঁড়িয়ে থাকা ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই হেলপার আলমগীর নিহত হয়।

এ ব্যাপারে পেছনে ধাক্কা দেওয়া ট্রাকের (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৭৫২) ড্রাইভার সুমন হোসেন জানান, আমি ঠাকুরগাঁর দিকে যাচ্ছিলাম পেছনের একটি গাড়ি আমাকে ওভারটেক করার সময় চাপ দিলে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনের অংশ আমার ট্রাকের ডালার সাথে লেগে এ ঘটনাটি ঘটে।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বাণী উল আলম জানান, পেছনে ধাক্কা দেওয়ার ট্রাক ড্রাইভার সুমন হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে।