তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন বলেছেন, দেশে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সৎ নেতৃত্ব বিশ্বদরবারে ভূয়সী প্রশংসনীয়। তার মত নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের তালিকা থেকে মধ্যম আয়ের উন্নত দেশের তালিকায় বিশ্বে স্থান পেয়েছে।

তিনি বলেন, ৭১ সালে দেশ স্বাধীনের পর ফিরে এসে পরিবারের সবাইকে হারিয়েও এদেশের মাটি ও মানুষকে ভালবেসে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য আওয়ামী লীগের হাল ধরেছেন। যার যোগ্য ও সৎ নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে আছে। এমন একজন নেতৃকে হত্যার জন্য স্বাধীন বাংলাদেশে ১৯ বার ষড়যন্ত্র করা হয়েছে।

কিন্তু আল্লাহ অশেষ রহমতে তিনি বেঁচে আছেন।

মঙ্গলবার সকালে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে শ্রমিকলীগের অফিসে তেঁতুলিয়া উপজেলা কৃষকলীগ আয়োজিত প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল মোল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা খন্দকার মোঃ শামসুজ্জামান, উপজেলা যুবলীগের আহবায়ক আতাউর রহমান, সাবেক ছাত্র নেতা আব্দুল বাছেদ, আব্দুল হাকিম ও শওকত আলী প্রমুখ। শেষ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কেটে তাঁর সুস্থতায় বিশেষ মুনাজাত করা হয়।