কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : গভীর শ্রদ্ধাভরে বঙ্গবন্ধু জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠি টাউন হলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী সভাপতি সরদার মো. শাহ আলম।

অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লা পনির, যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক হাবিবুর রহমান হাবিল,পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ, যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির, যুবলীগ নেতা মো. কামাল শরীফ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ প্রমুখ। সভায় জেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পরে শেখ কামালের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।এছাড়া জেলা চার উপজেলায় শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।