বগুড়া অফিস : বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়ন বিএনপি’র দ্বিবার্ষিক সম্মেলন মঙ্গলবার স্থানীয় মল্লিকপুর স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

এতে কাউন্সিলরদের সরাসরি ভোটের মাধ্যমে, সভাপতি পদে মোঃ মাহবুবুর রহমান সিনিয়র সহ সভাপতি মোঃ আনিছুর রহমান সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল আলিম, যুগ্ন- সাধারণ সম্পাদক মোঃ ওহাব ও রাব্বি আহমেদ সাংগঠনিক সম্পাদক মোঃ মহসীন আলী নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্যও শিবগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মীর শাহে আলম, বগুড়া জেলা বিএনপির সদস্য কে এম খায়রুল বাশার, শেখ তাহউদ্দীন নাহিন, সহিদ উন নবী সালামসহ উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং কিচক ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

এদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদরের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ। তিনি অভিনন্দন বার্তায় আশা প্রকাশ করেন. নতুন নেতৃত্ব গণতন্ত্র ও জনগনের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করবেন।