আবুল কাশেম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর ক্রিকেটার্স এসোশিয়েশন আয়োজিত নুরজাহান মযহার স্মৃতি ইউনিয়ন কাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে শাহজাদপুর হাই স্কুল মাঠে এ খেলার শুভ উদ্ভোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, স্পেশাল পিপি অ্যাডভোকেট আব্দুল হামিদ লাবলু, সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুল্লাহ তুষার, শেখ কাজল, শাহজাদপুর ক্রিকেটার্স এসোশিয়েশন-এর সভাপতি মারুফ হোসেন সুনাম, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে বাতিয়ারাপাড়া বনাম রূপবাটি ইউনিয়ন। মোট ৩২ টি দল এ খেলায় অংশ গ্রহণ করবে।

খেলাধূলা হলো অপুরণীয় আনন্দের উৎস। খেলাধুলা শুুধু মনকেই ভালো রাখে না, তার সাথে স্বাস্থ্যও ভালো রাখে। পারিবারিক কাজ ও লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করা একান্তই জরুরি। বাচ্চারা যখন খেলাধুলা করে তখন তাদের প্রত্যেকটা হাড়ের জয়েন্ট শারিরিক বেয়ামের কাজও করে থাকে। এতে তাদের দেহে বেড়ে উঠার ক্ষমতা বৃদ্ধি পায়। শুধু যে জয়লাভ করার জন্যই যে খেলবে ঠিক তা না, খেলা ও কাজের মধ্যে আনন্দ ও উল্লাস ও আছে। যারা খেলাধুলা দেখে তাদেরও মনে শান্তি ও আনন্দ লাভ করে। তাই খেলার প্রয়োজনীয়তা অপরিসীম।