আবুল কাশেম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা : চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে ৩য় বারের মত মনোনয়ন পেলেন কৈজুরী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

এ উপলক্ষে গতকাল বুধবার শাহজাদপুর থেকে সহস্রাধিক মোটরবাইকের শো-ডাউন নিয়ে কৈজুরী ইউনিয়ন স্কুল মাঠে এক বিশাল গণসংবর্ধনা প্রদান করে।

এতে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান নৌকার প্রার্থী সাইফুল ইসলাম। সংবর্ধনায় আরও বক্তব্য রাখেন, শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, কে এম নাসির উদ্দীন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা ছাত্রলীগের সাধরাণ সম্পাদক শেখ রাসেল, পেশকার আলী, বসির উদ্দীন প্রমুখ।

এ সময় সাইফুল ইসলাম জনগণের উদ্দেশ্যে বলেন, ‘কৈজুরী ইউনিয়নবাসি আমাকে যে ভালোবাসা দিয়েছে আমি তা কখনই ভুলবো না। কৈজুরী ইউনিয়নের মানুষের ভালোবাসা নিয়ে এবং ভালোবাসা দিয়ে বেঁচে থাকতে চাই। আমি আপনাদের সাথে ছিলাম এবং সারা জীবন থাকবো। আমি ১১ বছর চেয়ারম্যান থাকা কালীন আমার কাছ থেকে কেউ খালি হাতে ফেরত যায়নি। আমি কৈজুরী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব।’