বগুড়া অফিস : বগুড়ার শাজাহানপুরে ৭ দিন আগে নিখোঁজ ৩য় শ্রেণীর স্কুলছাত্র বুলবুল হোসেন বিজয় (৯) এর গলা ও হাত-পায়ের রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় লক্ষিকোলা গ্রামের ভ্যানচালক শাহিদুল ইসলামের ছেলে এবং লক্ষিকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র।

মঙ্গলবার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষিকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইট ভাটা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৫ অক্টোবর বিকেল ৫টার দিকে গ্রামের অন্যান্য শিশুদের সাথে বিজয় মাদলা মালিপাড়া দুর্গাপুজার মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়ি ফিরলেও বিজয়ের খোঁজ পাচ্ছিলেন না তার পরিবার।

বিজয়ের বাবা শাহিদুল ইসলাম বলেন, ছেলে নিখোঁজ হওয়ার পর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষিকোলা গ্রামের মাহমুদের পরিত্যক্ত ইট ভাটার চিমনীর কাছ থেকে দুর্গন্ধ পেয়ে লাশ দেখতে পান। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে।

শাহিদুল ইসলাম আরো বলেন, আমার সাথে কারো বিরোধ নাই। ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে যায়। এনিয়েও কারো সাথে শত্রুতা তৈরি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় ছিল ২য় সন্তান । বিজয়ের গলাকাটা ছাড়াও হাত-পায়ের রগ কাটা ছিল বলে তিনি জানান।

শাজাহানপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, হত্যাকান্ডের কোন কারন জানা যায়নি। সিআইডি’র একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। হত্যাকান্ডে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।