এম মাঈন উদ্দিন, মিরসরাই : শশুর বাড়িতে মারধরের অপমান সহ্য করতে না পেয়ে মিরসরাইয়ের অপু দাশ (৩০) নামের এক যুবক নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে নিয়ে আসে। অপু মিরসরাই উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মিঠাছড়া এলাকার সন্তুশ মাষ্টার বাড়ির সন্তুশ মাষ্টারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে মিরসরাই সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজ উদ্দি বাচ্চু বলেন, অপুর স্ত্রী শশুর বাড়িতে বেড়াতে গিয়ে আসতেছে না। গত ১০ জানুয়ারি অপু শশুর বাড়িতে গেলে সেখানে একটি সালিশি বৈঠক হয়। সালিশি বৈঠকে শ্বশুর বাড়ির লোকজন তাকে অপমান এবং মারধর করে। এমনকি তার একমাত্র দুই বছরের ছোট্ট শিশু কন্যাকেও তাকে দেখতে দেয় নাই। সে অপমানে বুধবার রাতে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার সকালে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।