শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ বার্ষিকী বিশেষ সংখ্যা ‘শতাব্দীর মহানায়ক বঙ্গবন্ধু’ শিরোনামে আলোকচ্ছটার মোড়ক উন্মাচন ও নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধাসহ জেলা ও উপজেলা পর্যায়ের শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের ফুল, উত্তোরিয়া ও ক্যাপ দিয়ে বরণ করে নেয়া হয়।

শনিবার দুপুর ১২টায় কলেজ ক্যাম্পাসে মজিদ জরিনা ফাউন্ডেশন ম্যানেজিং ট্রাস্টি, সাবেক আইজিপি এ একে এম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক।

এ ছাড়াও জেলার বরণ্যে মুক্তিযোদ্ধাগণ তাদের যুদ্ধকালীন স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুদ্ধাপরাধ বিচার ট্রাইব্যুনালের প্রসিকিউটর বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সুলতান মাহমুদ সীমন, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদ উজ্জামান, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ফরিদ আল হোসাইন, ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ট্রাস্টি বোর্ড সদস্য হাজী নুরুল হক বেপারী প্রমুখ। অনুষ্ঠানের সভাপতি সাবেক আইজিপি ও মজিদ জরিনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা একেএম শহীদুল হক অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ক্রেস্ট ও সৌজন্য পুরস্কার তুলে দেন।