শরীয়তপুর প্রতিনিধি : মাদরাসা শিক্ষার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম, সংশোধিত পাঠ্যপুস্তক প্রনয়নসহ ১৩ দফা দাবী আদায়ের লক্ষে শরীয়তপুরে মানববন্ধন কর্মসূচী পালন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে জামিয়াতুল মোদার্রেছীন শরীয়তপুর জেলা শাখা।

আজ সোমবার বেলা ১১টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাবি আদায়ের লক্ষে মানববন্ধন কর্মসূচী পালন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে সংগঠনটি। মানববন্ধন কর্মসূচীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মো: তাছলিম উদ্দিন, সহসভাপতি আনোয়ারুল হক, মাওলানা আব্দুর রব হাশেমী, মো: আবুল খায়ের, সাধারণ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: মুহসিন, গোসাইরহাট উপজেলা শাখার সভপতি ফকরুল ইসলাম, সদর উপজেলা শাখার সভাপতি আবুল বাশার প্রমূখ।

বক্তারা মাদরাসা শিক্ষার জন্য অস্মানজনক ষষ্ঠ শ্রেণির বিজ্ঞান বইয়ে নারী দেহের উলঙ্গ ছবি, ইংরেজী বইতে কুকুর ও নেকড়ের ছবি, মেয়েদের বেপর্দা ও অশালীন ছবি, ইতিহাস বইয়ে বানর থেকে মানব সৃষ্টির কথা, জীবন জীবিকা বইয়ে ইশপের গল্প সাম্প্রদায়ীকতা, পশ্চিমা সংস্কৃতি, সৃষ্টিকর্তাকে অস্বীকার করে কুরআন হাদিসকে অবমাননা করা হয়েছে। যা মাদরাসা শিক্ষার জন্য খুবই ভয়ঙ্কর। তারা মাদরাসা শিক্ষার উন্নয়নে ১৩ দফা দাবী বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি আকর্ষন করে বক্তব্য রাখেন।