শরীয়তপুর প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-টিকিৎসার দাবীতে জাতীয়তাবাদী কৃষকদল শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩ ডিসেম্বর বেলা ১১টায় শরীয়তপুর জজকোর্টের সামনের সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে সাকির্ট হাউজের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়।

জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. মনিরুজ্জামান খান দিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি আরিফ উজ্জামান মোল্যা, জেলা কৃষকদলের সহ-সাধারণ সম্পাদক মৃধা নজরুল কবীর, জেলা যুবদলের সহ-সভাপতি মনির হোসেন মাঝি, জেলা কৃষক দলের প্রচার সম্পাদক আলী আহমেদ মোল্যা, সদর উপজেলা যুবদল সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌরসভা যুবদল সভাপতি কামাল ঢালী, সদর উপজেলা কৃষকদল সভাপতি বাবুল খান, জাজিরা উপজেলা কৃষকদলের আহবায়ক জয়নাল কাজী, যুগ্ন আহবায়ক বাদশা মিয়া, গোসাইরহাট উপজেলা কৃষকদলের আহবায়ক বাকি বিল্লাহ, শরীয়তপুর পৌরসভা বিএনপির সহ-সভাপিত কামাল শেখ প্রমুখ।