শেখ মোহাম্মদ আলী, সুন্দরবন অঞ্চল প্রতিনিধি : বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সাবেক সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫১তম স্বদেশপ্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

শরণখোলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে রায়েন্দা কেন্দ্রিয় শহীদ মিনারচত্বরে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


স্মরণ সভায় বক্তব্য রাখছেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত 

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এম সাইফুল ইসলাম খোকন।

বক্তব্য রাখেন, প্রবীন আওয়ামী লীগ নেতা এম এ রশিদ আকন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, আওয়ামী লীগ নেতা আবু জাফর জব্বার, আবুল হোসেন নান্ট, শ্রকিলীগ নেতা হেলাল তালুকদার, সেচ্ছাসেবকলীগ নেতা আকন্দ ইব্রাহিম সুমন, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও প্রয়াত সাংসদ ডা. মোজাম্মেল হোসেনের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন রায়েন্দা কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মুফতি হাফেজ মাওলানা মুনিরুজ্জামান।